1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সাবেক কৃষিমন্ত্রীকে লতিফ সিদ্দিকীর অশালীন বক্তব্য ও নির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪, ০৮:৫৩ পিএম সাবেক কৃষিমন্ত্রীকে লতিফ সিদ্দিকীর অশালীন বক্তব্য ও নির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলঃ সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপিকে লতিফ সিদ্দিকীর পেটানোর হুমকির প্রতিবাদে টাঙ্গাইলে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলন হয়।


এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের আওয়ামী লীগের পরাজিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু।


মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, নির্বাচনের দিন থেকেই সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর অনুসারীরা কালিহাতীতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলো। নির্বাচনের পরবর্তী সময়ে বিভিন্ন জায়গায় ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতাদের বাড়ি ঘরে হামলা ও মারধর করেছে লতিফ সিদ্দিকীর অনুসারীরা। আতঙ্কে অনেকেই বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এসব ঘটনায় কালিহাতী থানা ও টাঙ্গাইল কোর্টে একাধিক মামলা হয়েছে।

তিনি  আরো বলেন, নির্বাচনে জয়ী হয়ে গত ৯ জানুয়ারি লতিফ সিদ্দিকী অবৈধভাবে কালিহাতী থানা ঘেরাও করেন। এসময় তিনি মামলার তালিকাভুক্ত আসামীদের ছাড়াতে পুলিশের উপর অবৈধভাবে চাপ প্রয়োগ করেন। একই সাথে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করেন। এসময় সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.  আব্দুর রাজ্জাক এমপি সর্ম্পকে অশ্লীল, কুরুচিপূর্ণ ও অশালীন বক্তব্য দেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এটি রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত ও চরম অপমানকর। সেইদিনই উপজেলা চেয়ারম্যান আনাসর আলী বিকম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে মারধর করা হয়। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে প্রশাসনের কাছে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। যাতে কালিহাতীর সাধারণ মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বাভাবিক জীবনযাপন করতে পারেন। তিনি আরো বলেন লতিফ সিদ্দিকীর অনুসারিদের এধরনের কর্মকাণ্ড চলমান থাকলে সাধারণ মানুষকে সাথে নিয়ে আওয়ামী লীগের লোকজন এর সমুচিত জবাব দিবে।


সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনসার আলী বিকম, সিনিয়র সহ-সভাপতি ও দশকিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক ভূইয়া, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান,  নাগবাড়ী ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল কাইয়ুম বিপ্লব, বাংড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, সহদেবপুর ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমান ফরিদ, বল্লা ইউপি চেয়ারম্যান ফরিদ খান, কোকডহরা ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম,  নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার,  সল্লা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শিপলুসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।
উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে ট্রাক প্রতিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন আব্দুল লতিফ সিদ্দিকী। তিনি ভোট পান ৭০ হাজার ৯৪০ ভোট। অন্যদিকে ৫৪ হাজার ৭৫ ভোট পেয়ে পরাজিত হন নৌকার প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদার ঠাণ্ডু।

শফিকুজ্জামান খান মোস্তফা/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner